বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৪১ অপরাহ্ন

ফিলিস্তিনি কিশোরকে গুলি করে হত্যা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩ ৯:২০ am

অধিকৃত জর্দান নদীর পশ্চিমতীরের আল-আরুব শরণার্থী শিবিরে বুকে ও পিঠে গুলি করে এক ফিলিস্তিনি কিশোরকে হত্যা করেছে ইসরাইলি সেনারা।

ফিলিস্তিনি গণমাধ্যম জানিয়েছে, শনিবার দখলদার সেনারা ওই শরণার্থী শিবিরে অভিযান চালাতে গেলে সেখানকার কিশোর ও তরুণ ফিলিস্তিনিরা ইসরাইলি সেনাদের বাধা দেয়ার চেষ্টা করে।খবর আনাদোলুর।

এ সময় ইসরাইলি সেনারা ১৬ বছর বয়সি মিলাদ আর-রাই’কে লক্ষ্য করে গুলি চালায়। এতে গুরুতর আহত মিলাদকে হাসপাতালে নেয়ার ঘণ্টাখানেক পর ওই ফিলিস্তিনি কিশোর মৃত্যুর কোলে ঢলে পড়ে। ফিলিস্তিনি রেড ক্রিসেন্ট সোসাইটি জানিয়েছে, মিলাদের বুক ও পিঠে গুলি করেছে ইসরাইলি সেনারা।

আল-আরুব শরণার্থী শিবিরে অভিযানের সময় ইসরাইলি সেনারা বিষাক্ত টিয়ার গ্যাস নিক্ষেপ করে যার কারণে বহু ফিলিস্তিনি অসুস্থ হয়েছেন।

বিগত কয়েক মাস ধরে ইসরাইলি সেনারা প্রায় প্রতিদিনই পশ্চিমতীরের কোনো না কোনো শহরে হানা দিচ্ছে। তারা কথিত ‘ওয়ান্টেড’ ফিলিস্তিনিদের ধরতে এসব অভিযান চালাচ্ছে এবং অভিযানেরৃ সময় ফিলিস্তিনিদের সঙ্গে তাদের তুমুল সংঘর্ষ হচ্ছে।

চলতি বছর পশ্চিম তীর ও গাজা উপত্যকায় ইসরাইলি সেনাদের পাশবিক হামলায় ২০০ জনের বেশি ফিলিস্তিনি নিহত হয়েছেন যাদের বেশিরভাগের মৃত্যু হয়েছে পশ্চিমতীরের বিভিন্ন শহরে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD