সোমবার, ১৭ জুন ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন

ফরিদপুরে সড়কে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ১০:০৭ am

ফরিদপুরে বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল 8টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে শহরতলীর কানাইপুর ইউনিয়নের দিগনগর তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, ঢাকা থেকে মাগুরাগামী ইউনিক পরিবহনের সঙ্গে ফরিদপুরের আলফাডাঙ্গা থেকে আসা একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ১১ জন এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে দুজন মারা যান।

নিহতরা হলেন, আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে জাহিনুর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন নেছা (৭০), মৃত ইব্রাহিম খাঁর স্ত্রী সুর্য বেগম (৫০), কুসিমদি গ্রামের সিরাজুল ইসলামের ছেলে পিকআপচালক মো. নজরুল ইসলাম (৩৫), বেজিডাঙ্গা গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮), মেয়ে নুরানি (২), চর বাকাইল গ্রামের মৃত রশিদ খানের ছেলে তবিবুর খান(৫৫)

বোয়ালমারী উপজেলার শেখর ইউনিয়নের ছত্রকান্দা গ্রামের তারা মোল্লার ছেলে রাকিব হোসেন মোল্লা মিলন (৪২), তার স্ত্রী শামিমা ইসলাম সুমি (২৫), দুই ছেলে আলভি রুহান মোল্লা (৭), আবু ছিনান ওরফে হাবিব মোল্লা (৪) ও প্রতিবেশী মৃত আব্দুল ওহাবের স্ত্রী মর্জিনা বেগম (৬৫)।

স্থানীয় শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা বলেন, একই পরিবারের চারজন ও প্রতিবেশীসহ পাঁচজন নিহত হয়েছেন। এছাড়াও পাশের আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামের একই পরিবারের দুজনসহ আটজন নিহত হয়েছেন। নিহতের পরিচয় শনাক্ত করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে পৌঁছেছে।

ফরিদপুর সহকারী পুলিশ সুপার (মধুখালী, বোয়ালমারী,আলফাডাঙ্গা সার্কেল) মো. মিজানুর রহমান জাগো নিউজকে বলেন, নিহতদের পরিচয় শনাক্ত হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD