রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন

‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যে গাড়ি উপহার পেলেন পরিচালক

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩ ১০:৩৬ am

গেল ঈদে ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’ ইতোমধ্যেই দেশের বাজারে সর্বোচ্চ আয়ের ছবির তালিকায় জায়গা করে নিয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, ছবিটি মুক্তির পর এ পর্যন্ত প্রায় ৩৭ কোটি টাকা উপার্জন করেছে। ফলে সিনেমার এই দারুণ সাফল্যে ‘প্রিয়তমা’র পরিচালক হিমেল আশরাফকে একটি গাড়ি উপহার দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন হিমেল নিজেই। গাড়ি উপহার পেয়ে শো-রুমের একটি ছবি পোস্ট করে এই নির্মাতা লিখেছেন, ‘ধন্যবাদ আরশাদ আদনান ভাইয়া। প্রিয়তমার সাফল্যের জন্য এই ব্র্যান্ড নিউ গাড়িটি উপহারের জন্য।’

হিমেলের সেই পোস্টে ভক্ত-অনুরাগীরাও নির্মাতা ও প্রয়োজকের এমন ভালো সম্পর্কের বেশ প্রশংসা করেছেন। তাদের কাছ থেকে আগামীতে আরও ভালো কিছু ছবির প্রত্যাশা করেছেন।

এদিকে বাংলাদেশের বাইরে এখনও বিশ্বের বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে চলছে ‘প্রিয়তমা’। সিনেমাটি যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইতালিসহ বিশ্বের বিভিন্ন দেশে ভালো ব্যবসা করেছে।

গত ৫ আগস্ট থেকে অস্ট্রেলিয়ার ৬টি স্টেটে চলছে ‘প্রিয়তমা’। এরপর ১৮ আগস্ট থেকে ইংল্যান্ড, আয়ারল্যান্ডের ১৩টি স্ক্রিনে চলছে শাকিব খানের সিনেমা। সব মিলিয়েই দারুণ ব্যবসা সফল ছবিতে পরিণত হয়েছে এটি।

‘প্রিয়তমা’ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার ইধিকা পাল। আরও আছেন কাজী হায়াৎ, লুৎফর রহমান জর্জ, শহীদুজ্জামান সেলিম, কাজী উজ্জ্বল, এলিনা শাম্মী, ডন, শহীদ উন নবীসহ আরও অনেকে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD