বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন

পরিণীতিকে টেক্কা দিতে যা করলেন রাঘব

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ ৭:০৯ am

বলিউড তারকা পরিণীতি চোপড়া ও রাজনীতিবিদ রাঘব চাড্ডা এখন নবদম্পতি। রাজস্থানের উদয়পুরে রোববার রাজকীয় ঢঙে বিয়ে হয় তাদের।

তবে বিয়েতে নায়িকা স্ত্রীকে টেক্কা দিতে গিয়ে থুতনির মেদ ঢাকতে কারসাজি করলেন। আবার ধরাও পড়ে গেলেন নেতা মশাই।

রাঘব-পরিণীতির বিয়েতে হাজির ছিলেন তাদের বন্ধুবান্ধব ঘনিষ্ঠ আত্মীয়স্বজন। সবাই প্রায় তাদের বিয়ের শুভক্ষণ ক্যামেরাবন্দি করেছেন। তাতেই যেন ধরা পড়লেন রাঘব। পরিণীতির স্বামীর থুতনির নীচে দেখা গেল দুটো সাদা টেপ। এই ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে জল্পনা।

হঠাৎ রাঘব থুতনিতে সাদা টেপ আটকাতে গেলেন কেন? এই ছবি ছড়িয়ে পড়তেই নেটপাড়ায় জল্পনা কেউ বলেছেন, ‘রাঘব তার স্ফীত থুতনি ঢাকতেই এমন কাণ্ড করেছেন।’ কেউ বলেছেন, ‘বাগ্‌দানের ছবিতেও তার স্ফীত থুতনি স্পষ্ট। সেটাই ঢাকতে চেয়েছিলেন।’ তবে ঠিক কেন এমন কাজ করেছিলেন সেই কারণ এখন অজানা।

উদয়পুরে বিয়ে সেরে দিল্লিতে শ্বশুরবাড়ি ফিরেছেন পরিণীতি। আপাতত রাজধানীতে রাঘবের বাংলোতেই থাকছেন তিনি। বিয়ের পর এখনই মধুচন্দ্রিমার কোনো পরিকল্পনা নেই যুগলের। তবে প্রীতিভোজের অনুষ্ঠানে কোনো কমতি রাখতে চান না তারা।

জানা যায়, বিরাট-আনুশকা, দীপিকা-রণবীর, প্রিয়াংকা-নিকের মতো একাধিক শহরে রিসেপশন পার্টির আয়োজন রাখছেন রাঘব ও পরিণীতি। দিল্লিতে জন্ম রাঘবের, সেখানেই বড় হয়ে ওঠা। তার বেশিরভাগ আত্মীয়-পরিজন এবং বন্ধু রাজধানীর বাসিন্দা। তাই সেখানে একটি রিসেপশন পার্টি থাকছেই।

তবে খাস দিল্লিতে নয়, গুরুগ্রামের এক বিলাসবহুল হোটেলে হতে যাচ্ছে সেই আয়োজন। গুরুগ্রামের ‘দ্য লীলা অ্যাম্বিয়্যান্স’ হোটেলে রিসেপশন পার্টির মেন্যুও নাকি চূড়ান্ত করে ফেলেছেন দুই পরিবারের সদস্যরা। দিল্লি ছাড়াও মুম্বাইয়ে থাকছে একটি রিসেপশন পার্টির আয়োজন। পরিণীতি পেশায় যেহেতু বলিউড অভিনেত্রী, স্বাভাবিকভাবেই বিনোদন জগতের তারকাদের জন্য মায়ানগরীতেও বসবে আর একটি প্রীতিভোজের আসর।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD