বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:০৭ পূর্বাহ্ন

পরাশক্তির স্যাংশনে বিএনপি-জামায়াত আত্মহারা হয়ে উঠেছে : নাছিম

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ১২:৫২ pm

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, যখন কোনো পরাশক্তি স্যাংশন দেয় তখন বিএনপি-জামায়াত আত্মহারা হয়ে উঠে। দেশের মানুষ যখন নির্বাচনে ভোট দেওয়ার জন্য প্রস্তুত হচ্ছে তখন তারা চায় নির্বাচনকে বানচাল করতে। বিএনপি-জামায়াত স্বৈরতন্ত্র পছন্দ করে। আমাদের গণতন্ত্রকে যারা আঘাত করবে তাদের কঠোর শাস্তির মধ্যে পড়তে হবে।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন এসব কথা বলেন বাহাউদ্দিন নাছিম।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দিন নাছিম আরও বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রার লক্ষ্যে শেখ হাসিনা আপোষহীন ভাবে কাজ করে যাচ্ছেন। কিন্তু পাকিস্তানি, জামায়াতি যারা দেশ ও মহান মুক্তিযুদ্ধ মেনে নিতে পারেনি তারাই প্রতিশোধ নিতে বঙ্গবন্ধুকে হত্যা করে। এখন এদেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করছে। দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করতে চাচ্ছে।

যারা আগামী নির্বাচনকে বানচাল করতে চায় তাদের কঠিন জবাব দিতে হবে। স্বাধীন নির্বাচন কমিশনের মাধ্যমে এ দেশে একটি স্বাধীন নির্বাচন অনুষ্ঠিত হবে। সংখ্যালঘুদের ওপর হামলা করে তারা দেশকে অস্থিতিশীল করতে পারে তাই সতর্ক থাকতে হবে। বিএনপির পদযাত্রা, কালো পতাকার মিছিলের সমালোচনা করে বলেন, এভাবেই তাদের শবযাত্রা হবে। নির্বাচন এলেই বিএনপি-জামায়াত গণতান্ত্রিক নির্বাচনকে উল্টো পথে নিতে ষড়যন্ত্র করে জ্বালাও পোড়াও শুরু করে। কিন্তু তাদের ষড়যন্ত্র রুখে দিতে হবে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. নাজমুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বির সঞ্চালনা সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ ফ ম মাহবুল হক, বাংলাদেশ আওয়ামী লীগ মৌলভীবাজার জেলা শাখার সভাপতি সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিসবাহুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD