বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২২ অপরাহ্ন

নেইমারকে নিয়ে ব্রাজিলের দল ঘোষণা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩ ৭:১৩ am

কাতার বিশ্বকাপ শেষে বিভিন্ন প্রতিযোগিতা মিলিয়ে মোট তিনটি ম্যাচ খেলেছে ব্রাজিল। কিন্তু তার একটিতেও ছিলেন না নেইমার। চোটের কারণে বাইরেই থাকতে হয়েছে সাবেক এই পিএসজি তারকাকে। অবশেষে জাতীয় দলে ফিরলেন তিনি। আগামী বিশ্বকাপের বাছাইপর্বের প্রথম দুই রাউন্ডের ম্যাচের জন্য নেইমারকে নিয়েই দল ঘোষণা করেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

বলিভিয়া ও পেরুর বিপক্ষে ম্যাচকে সামনে রেখে শুক্রবার(১৮ আগস্ট) ২৩ সদস্যের দল ঘোষণা করেছেন ব্রাজিলের কোচ ফের্নান্দো। দল থেকে বাদ পড়েছেন চিয়াগো সিলভা, রাফিনিয়া, লুকাস পাকেতা ও এদের মিলিতাও।

আগামী ৮ সেপ্টেম্বর বলিভিয়ার মুখোমুখি হবে ব্রাজিল। এর চারদিন পর পেরুর বিপক্ষে খেলবেন নেইমাররা।

ব্রাজিল স্কোয়াড:

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), বেন্তো (আতলেতিকো পারানায়েনসে)।

ডিফেন্ডার: গাব্রিয়েল (আর্সেনাল), ইবানেস (আল-আহলি), মার্কিনিয়োস (পিএসজি), নিনো (ফ্লুমিনেন্স), দানিলো (ইউভেন্তুস), ভেন্দেরসন (মোনাকো), কাইয়ো এইহিক (মোনাকো), রেনান লোদি (অলিম্পিক মার্সেই)।

মিডফিল্ডার: আন্দ্রে (ফ্লুমিনেন্স), ব্রুনো গিমারাশ (নিউক্যাসল ইউনাইটেড), কাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), রাফায়েল ভেইগা (পালমেইরাস), জোয়েলিন্তন (নিউক্যাসল ইউনাইটেড)।

ফরোয়ার্ড: আন্তোনি (ম্যানচেস্টার ইউনাইটেড), গাব্রিয়েল মার্তিনেল্লি (আর্সেনাল), মাথেউস কুইয়া (উলভারহ্যাম্পটন ওয়ানডারার্স), নেইমার (আল হিলাল), রিশার্লিসন (টটেনহ্যাম হটস্পার), রদ্রিগো (রেয়াল মাদ্রিদ), ভিনিসিউস জুনিয়র (রেয়াল মাদ্রিদ)।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD