বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন

নিজেদের অপরাধ আ.লীগের ওপর চাপাতে চায় বিএনপি : কাদের

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ১২:৫৪ pm

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগের ওপর নিজেদের অপরাধের দায় চাপাতে চায় বিএনপি। এটা তাদের কূটকৌশল।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, সন্ত্রাস, দুর্নীতি ও মানুষ খুন এই তিনটিই বিএনপির গুণ। বিএনপি সন্ত্রাসীদের দল। এটা আমরা বলছি না, কানাডার আদালত বলছে। তাদের হাতে রক্তের দাগ। অথচ তারা আজ মিষ্টি মিষ্টি কথা বলে। তারা সামনে বসে মিষ্টি মিষ্টি কথা বলে। তাদের কথা শুনে মনে হয় চকবাজার মসজিদের ইমাম সাহেব বয়ান করছেন। তারা বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কী সুন্দর কথা, এমনিতে তারা আমাদের নিঃস্ব করে দিয়েছে। তারা ক্ষমতায় আসলে বাকিটা এক রাতের মধ্যে শেষ করে দেবে।

তিনি বলেন, বাংলাদেশে আগামীতে শেখ হাসিনার বিকল্প কোনো নেতা নেই। তার মতো জনদরদী, দক্ষ প্রশাসক দেশে আর নেই। বিশ্ব সংকটে যিনি বাংলাদেশকে নেতৃত্বে দিচ্ছেন। পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার বিকল্পও কেউ নাই। শেখ হাসিনা হারলে বাংলাদেশ হেরে যাবে, গরিব মানুষ হেরে যাবে, স্বাধীনতা হেরে যাবে। তাই তাকে বিজয়ী করতে হবে। তিনি হেরে গেলে বাংলাদেশর উন্নয়ন হেরে যাবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমরা খালি হাতে লড়ব। তবে, আগুন হাতে আসলে আমরা তা শক্ত হাতে প্রতিহত করব।

ওবায়দুল কাদের আরও বলেন, আদালতের নির্দেশে তত্ত্বাবধায়ক সরকার এখন কবরে শুয়ে আছে। তত্ত্বাবধায়ক সরকার দেশের কেউ চায় না। বিএনপি কেনো চায় তা আমার বুঝে আসে না। ওরা ভুয়া, ওদের দফাও ভুয়া, আন্দোলনও ভুয়া, দফাও ভুয়া। পুলিশকে বলে দেওয়া হয়েছে। বিএনপি সমাবেশ করুক, বিক্ষোভ করুক, কাউকে বাধা দেওয়ার দরকার নাই।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD