মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

নতুন জীবন সঙ্গীর খোঁজে মাহি!

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪ ৮:৩৭ am

ঢাকাই চলচ্চিত্রের ‘অগ্নিকন্যা’ খ্যাট মাহিয়া মাহি। সম্প্রতি এই নায়িকা বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে সামাজিক মাধ্যমে এ খবর জানান নায়িকা নিজে। বিচ্ছেদের ঘোষণা দেয়ার কিছুদিনের যেতে না যেতেই ফের নতুন
নতুন জীবন সঙ্গী খুঁজছেন মাহি। সোমবার (২৬ ফেব্রুয়ারি) ১১টা ৩২ মিনিটে দেওয়া ফেসবুক স্ট্যাটাসে আস্থা করা যায় এমন মানুষের প্রয়োজন জানিয়ে মনের অনুভূতি জানান।

ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মাহি লিখেছেন, একটা আস্থার জায়গা হলেই চলবে। একটা মানুষের মতো মানুষ হলেই চলবে, একটুখানি যত্ন নিও ছেলে।

এদিকে বিচ্ছেদের কারণ হিসেবে মাহি তার প্রকাশ করা ভিডিওতে বলে ছিলেন, আমি আর রাকিব আমরা আসলে খুব ভালো আন্ডারস্ট্যান্ডিং থেকেই বিয়ের সিদ্ধান্তে এসেছিলাম এবং আমরা খুব ভালোই ছিলাম। জীবনের একটা পর্যায়ে এসে মনে হয়েছে যে, আমরা আসলে দুজন দুজনের জন্য ‘না’। সে খুব ভালো একজন মানুষ। খুবই পরোপকারী একজন মানুষ। খুবই কেয়ারিং একজন মানুষ। এই পর্যন্ত যতগুলো দিন আমি কাটিয়েছি। সে আমার অনেক যত্ন নিয়েছে, আমারও অনেক টেক কেয়ার করেছে, আমার পুরো পরিবারের মানুষকে সম্মান করেছে। যে কোনো প্রয়োজনে সে পাশে দাঁড়িয়েছে। সবসময় সে আমাকে ছাতার মতো করে আগলে রেখেছিল।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD