রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

দ্বিতীয় ওভারেই তাসকিনের উইকেট

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৬ মার্চ, ২০২৪ ১২:২৩ pm

শ্রীলঙ্কান ওপেনারদের বিপক্ষে আক্রমণাত্মক বোলিং দিয়ে দ্বিতীয় টি-টোয়েন্টি শুরু করেছে বাংলাদেশ। শরিফুল ইসলামের করা প্রথম ওভারে সেভাবে সুবিধা করতে পারেননি আভিষ্কা ফার্নান্দো। শুরুতেই মেডেন ওভারের পর ইনিংসের দ্বিতীয় ওভারে তাসকিন আহমেদও ছিলেন কিছুটা আগ্রাসী। তার কিছুটা লাফিয়ে কোমর সমান ওঠা বলে খেলতে গিয়েই উইকেট দিয়ে ফিরলেন আভিষ্কা। দলীয় ১ রানেই লঙ্কানরা প্রথম উইকেট হারাল।

৭ বল মোকাবিলায় রানের খাতাও খুলতে ডানহাতি এই ব্যাটসম্যান। সে কারণেই কিনা বাউন্ডারি খেলার চেষ্টায় তাসকিনের লেংথ বল তুলে মারতে গিয়েছিলেন। তবে কানায় লেগে বলটি উপরে ওঠে যায়, বোলিং প্রান্তে দাঁড়িয়ে নিজেই ক্যাচটি নিলেন তাসকিন। সিরিজ বাঁচানোর লড়াইয়ে শুরুটা ভালো পেয়েছে বাংলাদেশ।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ম্যাচটি শুরু হয়েছে সন্ধ্যা ৬টায়। আজকের ম্যাচটি স্বাগতিকদের জন্য সিরিজ বাঁচানোর। যেখানে স্বাগতিকরা আজও প্রথম ম্যাচের একাদশ নিয়ে নেমেছে। বিপরীতে একটি পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। স্পিনার আকিলা ধনাঞ্জয়ার জায়গায় নেওয়া হয়েছে পেসার দিলশান মাদুশঙ্কাকে।

আগের ম্যাচে অধিনায়ক শান্তসহ লিটন দাস, সৌম্য সরকার ও তাওহীদ হৃদয়রা দলকে হতাশ করেছিলেন। সিরিজ বাঁচানোর ম্যাচে নিশ্চয়ই তাদের কাছ থেকে ভাল ব্যাটিং প্রত্যাশা করবেন কোচ চন্ডিকা হাথুরুসিংহে। একইসঙ্গে বোলিং বিভাগের দায়িত্বে থাকা শরিফুল ইসলাম, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমানদেরও সমানভাবে ভূমিকা রাখতে হবে।

বাংলাদেশ একাদশ : লিটন দাস (উইকেটরক্ষক), সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, জাকের আলী অনিক, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ : আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউস, দাসুন শানাকা, মাহিশ থিকশানা, দিলশান মাদুশঙ্কা, বিনুরা ফার্নান্দো ও মাথিশা পাথিরানা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD