বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

থার্ড টার্মিনালের অগ্রগতি পর্যালোচনা, প্রয়োজনীয় পদক্ষেপের পরামর্শ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪ ১:১৪ pm

উন্নয়ন লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপের সুপারিশ করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দ্বাদশ জাতীয় সংসদের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন সাজ্জাদুল হাসান। বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী মোহাম্মদ ফারুক খান, আনোয়ার হোসেন খান, মহিউদ্দিন বাচ্চু, আশেক উল্লাহ রফিক, মাহমুদ হাসান, শফিউল আলম চৌধুরী, খসরু চৌধুরী ও শামীমা হারুন অংশগ্রহণ করেন।

বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের আওতাধীন সংস্থাসমূহের প্রধানদের স্ব স্ব সংস্থার কার্যক্রম সম্পর্কে পাওয়ার পয়েন্টে সংক্ষিপ্তভাবে উপস্থাপন করা হয়।

বৈঠকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনা করা হয়। কমিটি সংশ্লিষ্ট মন্ত্রণালয়কে পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে সার্বিক উন্নয়নের লক্ষ্যে প্রয়োজনীয় ও যুগোপযোগী পদক্ষেপ গ্রহণ করার পরামর্শ প্রদান করে।

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD