বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন

তামিম-সাকিব দ্বন্দ্ব, বিসিবিতে মাশরাফী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ৯:৩০ am

ভারতের অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগের দিন (২৫ সেপ্টেম্বর) নানান নাটকীয়তার মধ্য দিয়ে গেছে দেশের ক্রিকেট। ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসান ও সদ্য সাবেক অধিনায়ক তামিম ইকবাল ইস্যুতে উত্তাল ক্রিকেটাঙ্গন। এমন পরিস্থিতিতেই কিছুক্ষণ পর (২৬ সেপ্টেম্বর) বিশ্বকাপের ১৩তম আসরের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করা হবে। ঠিক এর আগ মুহূর্তে বিসিবিতে দেখা গেল সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজাকে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুর ২টা নাগাদ বিসিবিতে প্রবেশ করেছেন ম্যাশ। এর মিনিট ৩০ পরেই সভাপতি নাজমুল হাসান পাপন বিসিবিতে আসেন।

বিসিবিতে প্রবেশের পরপরই দুই নির্বাচক আব্দুর রাজ্জাক এবং হাবিবুল বাশার সুমনের সঙ্গে ম্যাশকে কথা বলতে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, তামিম-সাকিব ইস্যুতেই বিসিবিতে এসেছেন সাবেক এই অধিনায়ক।

কিছুক্ষণ পরই সাকিব-তামিম দ্বন্দ্ব ইস্যুতে বিসিবি বসের সঙ্গে বৈঠক করার কথা রয়েছে ম্যাশের।

এর আগে, ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের পর তামিম জানিয়েছিলেন তিনি এখনও শতভাগ ফিট নন। যে কারণে পরের ম্যাচেই তাকে বিশ্রাম দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড। গুঞ্জন রয়েছে, বিশ্বকাপে ৯ ম্যাচের মধ্যে ৫ ম্যাচে খেলতে চান তামিম। বোর্ড সভাপতিকেও এই বিষয়ে জানিয়েছেন তিনি। এতেই আপত্তি জানিয়েছেন সাকিব। এমনটা হলে অধিনায়কত্বও নাকি ছাড়তে চান সাকিব।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD