শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

‘তামিম মাঠে নামলেই সব ঠিক হয়ে যাবে’

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩ ১:৩০ pm

জাতীয় দলের কড়া হেডমাস্টার হিসেবে পরিচিত চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে বনিবনা না হওয়ায় গত ৬ জুলাই হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল।

রাগ আর অভিমানে দেশ সেরা ওপেনার তামিম ইকবালের অবসরের ঘোষণায় পুরো দেশের মানুষ চমকে যান। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলন, জাতীয় দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।

প্রধানমন্ত্রী অভিমানী তামিম ইকবালকে গণভবনে ডেকে তার সঙ্গে কথা বলেন। সেই সময়ে তামিম ইকবালের সঙ্গে ছিলেন তার স্ত্রী আয়েশা সিদ্দিকা, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তামিম ইকবাল অবসরের সিদ্ধান্ত পরিবর্তন করে জানান, দেড় মাস পর তিনি ক্রিকেটে ফিরবেন। সম্প্রতি লন্ডনে চিকিৎসা শেষে দেশে ফিরে ওয়ানডে দলের অধিনায়কের দায়িত্ব ছেড়ে দেন তামিম। তার পরিবর্তে আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য অধিনায়ক করা হয়েছে সাকিব আল হাসানকে। তামিম ইকবালের সঙ্গে জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে এবং ক্রিকেট বোর্ডের কর্মকর্তাদের সম্পর্কে গ্যাপ নেই জানিয়েছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস।

সোমবার সংবাদমাধ্যমকে জালাল ইউনুস জানান, হাথুরুর সাথে তামিমের সম্পর্ক আশা করি সব অকে। আমাদের থেকে সব ধরনের চেষ্টা থাকবে। এখানে কোনো গ্যাপ থাকবে না। ড্রেসিংরুমের পরিবেশ আগেও ভালো ছিল সামনেও ভালো থাকবে।

বিসিবির টুর্নামেন্ট কমিটির এই চেয়ারম্যান আরও বলেন, তামিম হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বা জাতীয় দলের খেলোয়াড়। এটা আমাদের সবারই একটা চিন্তার জায়গা যে আমিই এখনই না ক্রিকেট অপারেন্স বাট এটা পুরো বোর্ডের চিন্তা। আমরা সবাই চাই যে, তামিম আবার আগের মতো ফিরুক। সবাই কিন্তু তাকে সাপোর্ট দিচ্ছে। শুধু ক্রিকেট অপারেশন্সই না, আমাদের সভাপতি, উনি ফোন করছেন। ফিজিওদের সঙ্গে কথা বলছেন, হেড কোচের সঙ্গে কথা বলছেন। তার সব সময় খবর নিচ্ছেন। এখানে কোনো গ্যাপ নেই৷

বিসিবির এই পরিচালক আরও বলেন, তামিম ইকবাল মাঠে নেমে গেলেই সব ঠিক হয়ে যাবে। এখানে কোনো গ্যাপ হয়েছে বলে আমার মনে হয় না, কিছুটা ভুল বোঝাবোঝি থাকে সব জায়গায়, টিমের মধ্যেও থাকে। এটা বড় কোনো ইস্যু না।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD