মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

ঢাকা মেয়র কাপ : ফুটবল-ক্রিকেটের ফাইনালে যারা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪ ৮:০৯ am

ঢাকা মেয়র কাপ আন্তঃওয়ার্ড ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ এর ফুটবলের ফাইনালে ৯ ও ২৪ নং ওয়ার্ড এবং ক্রিকেটের ফাইনালে ১২ ও ১৬ নং ওয়ার্ড নিজেদের অবস্থান নিশ্চিত করেছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মুখপাত্র আবু নাছের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গতকাল বুধবার (৬ মার্চ) বিকেলে কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৪ ও ৯ নং ওয়ার্ড এবং ২৪ ও ৭৩ নং ওয়ার্ডের মধ্যকার ফুটবলের সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ৯ নং ওয়ার্ড ও ২৪ নং ওয়ার্ড জয় লাভ করে। উভয় দলই প্রতিপক্ষকে ২-০ গোলের ব্যবধানে হারায়।

এদিকে গতকাল ক্রিকেটের সেমিফাইনালে বুয়েট কেন্দ্রীয় খেলার মাঠে ২ নং ও ১৬ নং ওয়ার্ড এবং গোলাপবাগ খেলার মাঠে ১২ নং ও ৬৬ নং ওয়ার্ডের মধ্যকার ক্রিকেটের সেমি-ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১৬ নং ওয়ার্ড ৭ রানে ও ১২ নং ওয়ার্ড ৫ উইকেটে বিজয় লাভ করে।

এছাড়াও গত মঙ্গলবার ৩৮ নং ও ৭২ নং ওয়ার্ডের মধ্যকার ব্যাডমিন্টনের ফাইনাল খেলা বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের শহীদ তাজউদ্দীন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। ফাইনালে ৭২ নম্বর ওয়ার্ড ২-১ সেটে ৩৮ নম্বর ওয়ার্ডকে পরাজিত করে। ব্যাডমিন্টনের ফাইনাল খেলায় করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস উপস্থিত ছিলেন।

আগামীকাল সকাল ১০টায় গোলাপবাগ মাঠে ১২ নং ও ১৬ নং ওয়ার্ডের মধ্যে ক্রিকেটের ফাইনাল খেলা এবং বিকাল ৫টায় কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ৯ নং ও ২৪ নং ওয়ার্ডের মধ্যে ফুটবলের ফাইনাল খেলা ও এবারকার আয়োজনের সমাপনী অনুষ্ঠিত হবে।

সমাপনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস সভাপতিত্বে করবেন বলে জানান মুখপাত্র আবু নাছের।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD