বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদকের বিষয়ে যা বললেন ডিবি প্রধান

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪ ৯:৫৭ am

ডেইলি স্টারের নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হকের বাসভবন থেকে পড়ে কিশোরী গৃহকর্মী প্রীতি উরাংয়ের মৃত্যুর ঘটনায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, গৃহকর্মী কীভাবে মারা গেল, সেই বিষয়ে পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত চলছে। আইনের মাধ্যমে সুষ্ঠু তদন্ত করে বিষয়টি উদঘাটন করা হবে। এ বিষয়ে কেউ দোষী থাকলে তাকে ছাড় দেওয়া হবে না।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

হারুন অর রশীদ বলেন, কিশোরী গৃহকর্মীর মৃত্যুর ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের হয়েছে। অধিকতর তদন্তের স্বার্থে সেই মামলা বর্তমানে ডিবি তেজগাঁও বিভাগের হাতে ন্যস্ত করা হয়েছে। আসামিরা রিমান্ডে ছিলেন। রিমান্ড শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি রাজধানীর মোহাম্মদপুরে সৈয়দ আশফাকুল হকের বাসা থেকে পড়ে মারা যায় মৌলভীবাজারের এক চা শ্রমিকের মেয়ে প্রীতি উরাং। এ ঘটনায় পরদিন তার বাবা লোকেশ উরাং বাদী হয়ে মোহাম্মদপুর থানায় সাংবাদিক আশফাকুল হক ও তার স্ত্রী তানিয়া খন্দকারকে আসামি করে মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর দুই আসামিকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও নিহতদের বিচারের দাবিতে গত কয়েকদিন ধরেই বিক্ষোভ করে আসছে মানবাধিকার সংগঠনগুলো।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD