মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন

ডিবিতে যে অভিযোগ জানালেন তিশার বাবা

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪ ১০:৫৬ am

অজ্ঞাতনামা পরিচয়ে মোবাইল ফোনে কল দিয়ে মেয়েকে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন আইডিয়াল স্কুলের অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশার বাবা সাইফুল ইসলাম।

লিখিত অভিযোগে তিনি বলেছেন, ফোন করলে পরিচয় জানতে চাওয়ায় বেশি বাড়াবাড়ি করলে মেয়েকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি অশুভ ও উদ্দেশ্যপ্রণোদিত উল্লেখ করে ঘটনা যথাযথ তদন্ত ও সুষ্ঠু ব্যবস্থার দাবি জানিয়েছেন তিনি।

রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে তিশার বাবা মিন্টোর রোডের ডিবি কার্যালয়ে যান। পরে ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাতের পর লিখিত অভিযোগ দাখিল করেন তিনি।

ডিবির অতিরিক্ত কমিশনার (ডিবি) বরাবর লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, গত ১২ ফেব্রুয়ারি সকাল ১০টা ৩৮ মিনিটে অজ্ঞাতনামা এক ব্যক্তি মোবাইল নম্বর থেকে হোয়াটসআপে ফোন করে আমাকে বলেন, আপনি কি তিশার আব্বু বলছেন, আমি হ্যাঁ বললে তিনি বলেন, আপনি বেশি বাড়াবাড়ি কইরেন না, বেশি বাড়াবাড়ি করলে আপনার মেয়েকে মেরে ফেলব।

এরপর ফোনে দেখি আমার মোবাইলে আরও দুটি নম্বর থেকে রাত ১টা ১৯ ও ১টা ১৫ মিনিটে কল আসে। আমি এতো রাতে ঘুমিয়ে যাওয়ায় সকালে উঠে এসব নম্বর থেকে মিসড কল দেখতে পাই, যা আমার জন্য অশুভ ও উদ্দেশ্যেপ্রণোদিত৷ বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণের আবেদন করেন তিনি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD