বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

জামায়াতের অর্থের যোগানদাতা হিসেবে ডা. ফাতেমা গ্রেপ্তার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩ ৯:০১ am

রাজশাহীর প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ ডা. ফাতেমা সিদ্দিকাকে জামায়াতে ইসলামীর অর্থের যোগানদাতা হিসেবে গ্রেপ্তার দেখানো হয়েছে।

শনিবার (৪ নভেম্বর) সকালে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ। রাজশাহী নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাঈল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ডা. ফাতেমা জামায়াতকে অর্থ দিয়ে সহায়তা করেন। সেই অর্থে নাশকতামূলক কর্মকাণ্ড হয়। এ জন্য মে মাসের এক মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এরপর তাকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের কথা বলে নগরীর বড়বনগ্রাম এলাকার নিজ বাড়ি থেকে ডা. ফাতেমাকে তুলে নিয়ে যায় পুলিশ।

শুক্রবার রাতে রাজশাহী মহানগর জামায়াতের শূরা সদস্য মাজেদুর রহমান জানান, ডা. ফাতেমা জামায়াতের একজন সুধী হিসেবে অর্থ সহায়তা করে থাকেন।

রাজশাহীতে প্রসূতি ও স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসেবে যে কয়জন চিকিৎসকের নামডাক রয়েছে তাদের মধ্যে ডা. ফাতেমা সিদ্দিকা অন্যতম। মাদারলান্ড ইনফার্টিলিটি সেন্টার নামে তার একটি হাসপাতাল রয়েছে। গত ৪ এপ্রিল ডা. ফাতেমা সিদ্দিকার কাছ থেকে ১০ লাখ টাকা ঘুষ নেওয়ার সময় রাজশাহীর উপ-কর কমিশনার মহিবুল ইসলাম ভুঁইয়াকে গ্রেপ্তার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ নিয়ে দুদক মামলা করে। এ মামলায় মহিবুল এখনও কারাগারে। মহিবুলের স্ত্রী রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) একজন সহকারী কমিশনার (এসি)।

গত ৭ সেপ্টেম্বর ডা. ফাতেমার বাসায় অভিযান চালায় পুলিশ। সেদিন বাড়িতে অসামাজিক কার্যকলাপ চালানোর অভিযোগে ফাতেমার ছেলে নাজমুস সাকিবকে (২৮) গ্রেপ্তার করা হয়। তার সঙ্গে গ্রেপ্তার করা হয়েছিলো এক তরুণীকেও। ওই বাড়ি থেকে সেদিন মাদকদ্রব্যও জব্দ করা হয়। পরবর্তীতে নাজমুস সাকিব ও ওই তরুণী আদালতে জামিন পান।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD