মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার পরামর্শ দিলেন অভিনেত্রী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ মার্চ, ২০২৪ ৭:৩৩ am

বলিউডের তারকা দম্পতি অক্ষয় কুমার ও টুইঙ্কেল খান্না। একটি পত্রিকার ফটোশুট করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন তারা। দীর্ঘদিন প্রেমের সম্পর্কে থাকার পর ২০০১ সালের ১৭ জানুয়ারি গাঁটছড়া বাঁধেন অক্ষয়-টুইঙ্কেল। এরপর কেটে গেছে দাম্পত্য জীবনের ২৩ বছর। বর্তমানে দুই ছেলে-মেয়ে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন অক্ষয়-টুইঙ্কেল।

বেশির ভাগ ক্ষেত্রেই বাবা-মায়ের দেখানো পথেই হাঁটেন তারকা সন্তানরা। তবে অক্ষয়-টুইঙ্কেলের বেলায় দেখা যায় ভিন্নতা। এই তারকা দম্পতির ছেলে আরাভ কুমার এবং মেয়ে নিতারা কুমারকে খুব একটা দেখা যায় না ক্যামেরার সামনে। এবার সন্তানদের বিয়ে নিয়ে অবাক করা ভাবনার কথা জানালেন টুইঙ্কেল।

সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে সন্তানদের বিয়ের বিষয়ে কথা বলেন টুইঙ্কেল। এ সময় অভিনেত্রী জানান— তিনি চান, তার ছেলে-মেয়েরা পালিয়ে গিয়ে বিয়ে করুক।

টুইঙ্কেল বলেন, আমার স্বামী (অক্ষয়) খুব বেশি হলে রাত ১০টা পর্যন্ত জাগতে পারেন। ২০ জনের বেশি মানুষ নিয়ে বাড়িতে ডিনার পার্টির আয়োজন করলে আমরা দুজনেই উদ্বিগ্ন হয়ে পড়ি। তাই আমি শ্বাস বন্ধ করে বলি, আমার ছেলে-মেয়েরা যেন পালিয়ে গিয়ে বিয়ে করে।

কয়েক মাস পরই ভারতীয় ধনকুবের মুকেশ আম্বানি ও নীতা আম্বানির কনিষ্ঠপুত্র অনন্ত আম্বানির বিয়ে। গত ১-৩ মার্চ ছিল তার প্রাক-বিয়ের অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড এবং দক্ষিণী সিনেমা জগতের সব তারকারা। এ তালিকায় ছিলেন অক্ষয়-টুইঙ্কেল দম্পতিও।

মুকেশ আম্বানির পুত্রের বিয়েতে এত লোক সমাগম ও এলাহি আয়োজন দেখে যেমন মুগ্ধ, তেমনি ভীত ছিলেন অক্ষয়-টুইঙ্কেল। মূলত এ কারণেই নিজের ছেলে-মেয়েকে পালিয়ে বিয়ে করার কথা বলেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ২০০২ সালে অক্ষয়-টুইঙ্কেল দম্পতির প্রথম সন্তান আরাভের জন্ম হয়। এর ১০ বছর পর ২০১২ সালে জন্ম নেয় তাদের কন্যাসন্তান নিতারা। স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই সংসার করছেন টুইঙ্কেল। বিয়ের পরই রুপালি পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন এই অভিনেত্রী।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD