শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল স্টেশন মাস্টারের

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩ ৯:১০ am

গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ রেলস্টেশনে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন স্টেশন মাস্টার আব্দুল সোবহান আকন্দ (৭০)। নিহত আব্দুস সোবহান ওই স্টেশনেরই (টিএলআর) স্টেশন মাস্টার।

মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন বোনারপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার খলিলুর রহমান। এর আগে সকালে ডিউটি শেষে বাড়ি ফেরার জন্য করতোয়া ট্রেনে উঠতে গিয়ে তিনি এই দুর্ঘটনার শিকার হন।

মৃত সোবহান আকনদের বাড়ি গাইবান্ধার পৌর এলাকার জুম্মাপাড়ায় বলে জানা গেছে। দুর্ঘটনার কবলে পড়ে তার ডান হাত ও ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

মহিমাগঞ্জ রেলওয়ে কর্তৃপক্ষের বরাতে স্টেশন মাস্টার খলিলুর রহমান জানান, আব্দুস সোবহান মহিমাগঞ্জ স্টেশনে টিএলআর (চুক্তি ভিত্তিক) স্টেশন মাস্টার হিসেবে কর্মরত ছিলেন। প্রতিদিনের মতো ডিউটি শেষে বাড়ি ফেরার জন্য তিনি প্রস্তুতি নেন। এসময় চলন্ত করতোয়া ট্রেনে উঠার চেষ্টা করতে গিয়ে পা পিছলে ট্রেনের নিচে পড়ে তার ডান হাত ও পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা গুরতর আহত অবস্থায় আব্দুস সোবহানকে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যুবরণ করেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD