রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

চমেকে ২ কর্মচারীর মারামারিতে অফিস সহায়ক নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩ ১০:৫৯ am

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) মর্গের দুই কর্মচারীর মারামারিতে মো. ইলিয়াস (৪৭) নামে একজন নিহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) দুপুর ২টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সমীরণ নামে মর্গের আরেক কর্মচারীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, হত্যাকাণ্ডের বিষয়ে এখনো সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। তবে মর্গের কোনো বিষয়ে কথা-কাটাকাটির জেরে এ হত্যাকাণ্ড হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, হত্যাকাণ্ডের শিকার ইলিয়াস মর্গের অফিস সহায়ক ছিলেন। অভিযুক্ত সমীরণ মর্গের পরিচ্ছন্নতা কর্মী। গতকাল (রোববার) সন্ধ্যায় চমেক মর্গের সামনে দুজনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সমীরণ ভুক্তভোগী ইলিয়াসকে ধাক্কা দেয়। এতে মাথায় গুরুতর আঘাত পান ইলিয়াস। তাকে উদ্ধার করে দ্রুত চমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে তাকে অপারেশন করা হয়। সোমবার দুপুরে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ইলিয়াস মারা যান।

চমেকের অধ্যক্ষ ডা. সাহেনা আক্তার বলেন, দুজনেই সরকারি কর্মচারী। তারা মর্গে কাজ করেন। রোববার কথা-কাটাকাটির জেরে দুজন মারামারি দেন। একপর্যায়ে ইলিয়াস নামে একজন মাথায় গুরুতর আঘাত পান। তিনি চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দুপুরে মারা যান।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা বলেন, দুই কর্মচারীর মারামারিতে একজন মারা গেছেন। সোমবার দুপুরে অভিযুক্ত কর্মচারীকে আটক করা হয়েছে। তাকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে জানা গেছে কথা-কাটাকাটির জেরে এ হত্যাকাণ্ড। তবে কী নিয়ে কথা-কাটাকাটি হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় হত্যা মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD