বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

চমক রেখে এশিয়া কাপের দল ঘোষণা করল ভারত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩ ৯:৩৪ am

আগামী ৩০ আগস্ট পর্দা উঠছে এশিয়া কাপের। ইতোমধ্যে টুর্নামেন্টের জন্য দল ঘোষণা করেছে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান, বাংলাদেশ ও নেপাল। অপেক্ষা ছিল ভারতের দল ঘোষণার। এবার সেই অপেক্ষা শেষ হলো। আসন্ন এশিয়া কাপের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

আজ সোমবার (২১ আগস্ট) এক বিবৃতির মাধ্যমে রোহিত শর্মাকে অধিনায়ক করে দল ঘোষণা করে ভারত। সহ অধিনায়ক হিসেবে রাখা হয়েছে হার্দিক পান্ডিয়াকে।

দল ঘোষণার আগে নির্বাচকরা সবচেয়ে বেশি দুশ্চিন্তায় ছিল লোকেশ রাহুল এবং শ্রেয়াস আইয়ারকে নিয়ে। কারণ এই দু’জনই চোট পেয়ে অস্ত্রোপচারের পর পুনর্বাসন প্রক্রিয়াতে আছেন। ফিটনেস টেস্টে পাস হওয়ায় তাদের নিয়েই এশিয়া কাপ মিশনে যাবে ভারত। রিজার্ভ হিসেবে স্কোয়াডের সাথে থাকবেন ব্যাটার সানজু স্যামসন। নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন তিলক ভার্মা।

ভারতের ১৭ সদস্যের দল: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, সূর্যকুমার যাদব, তিলক ভার্মা, কে এল রাহুল, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শারদুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ শামি, মোহাম্মদ সিরাজ, প্রসীদ কৃষ্ণা।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD