সোমবার, ১৭ জুন ২০২৪, ১২:২৮ পূর্বাহ্ন

চট্টগ্রামে বেপরোয়া গতিতে চলা গাড়ি উল্টে বিদেশি শিক্ষার্থী নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪ ১:৫৪ pm

চট্টগ্রামের পতেঙ্গায় বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে গাড়ি উল্টে পোথপাফোন জায়দালা (২৪) নামে লাওসের এক নাগরিক নিহত হয়েছেন। সোমবার দিনগত রাত পৌনে একটার দিকে পতেঙ্গা থানার আউটার রিং রোডের চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জায়দালা চট্টগ্রামস্থ এশিয়ান ইউনিভার্সিটি ফর উইমেন (এইউডব্লিউ) এর শিক্ষার্থী বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনাকবলিত গাড়িতে থাকা আহত অন্য দুইজনের পরিচয় জানাতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (১৬ এপ্রিল) পুলিশ জানিয়েছে, সোমবার দিনগত রাত ১২টা ৫০ মিনিটে চরপাড়া এলাকার রিং রোডে একটি কালো রংয়ের পাজেরো গাড়ি বেপরোয়া গতিতে চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে লাওসের ওই নাগরিক ঘটনাস্থলেই প্রাণ হারান। গাড়িতে থাকা চালকসহ অন্য দুইজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে। তবে মঙ্গলবার বিকেল পর্যন্ত আহত দুইজনের পরিচয় ও অবস্থান নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবিরুল ইসলাম বলেন, চরপাড়া এলাকার আউটার রিং রোডে একটি পাজেরো গাড়ি দুর্ঘটনার কবলে পড়ার খবর পেয়ে থানার টিম ঘটনাস্থলে যায়। তখন গাড়ির মধ্যেই বিদেশি নাগরিককে মৃত অবস্থায় পাওয়া যায়। পরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

ওসি বলেন, মরদেহ ময়নাতদন্ত শেষে মঙ্গলবার দুপুরে ইউনিভার্সিটি কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তী সময়ে যাবতীয় আইনি প্রক্রিয়া শেষে মরদেহ তার দেশে পাঠানো হবে বলে নিশ্চিত করেছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD