রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

গুজবের কড়া জবাব দিলেন শাবনূর

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪ ১:৩৯ pm

দীর্ঘদিন পর দেশে ফিরেছিলেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা শাবনূর। দেশে ফিরেই ‘রঙ্গনা’ নামের একটি সিনেমা দিয়ে পর্দায় ফেরার ঘোষণা দেন তিনি। এরপর একই প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার ব্যানারে ‘এখনো ভালোবাসি’ নামে আরও একটি সিনেমার ঘোষণা দেন এই নায়িকা।

নিজের দুই সিনেমার ঘোষণার পরপরই আবারও অস্ট্রেলিয়াতে উড়াল দেন শাবনূর। এরপরই শুরু হয় নানা গুঞ্জন। নায়িকার দেশে ফেরা নিয়েও সৃষ্টি হয় প্রশ্নের। বিষয়গুলো চোখে পড়েছে এই তারকার। অস্ট্রেলিয়াতে থেকেই ফেসবুকে এক স্ট্যাটাসে কোনো গুজবে কান না দিতে ভক্তদের অনুরোধ করেছেন তিনি।

‘ছোট একটি ঘোষণা’ শিরোনামে শাবনূর তার স্ট্যাটাসে লিখেছেন, গত ১ তারিখ থেকে আমি লক্ষ্য করছি, আমার অস্ট্রেলিয়া ফিরে আসাকে কেন্দ্র করে মিডিয়াতে বিভ্রান্তিকর খবর। দেখেশুনে মনে হচ্ছে, উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া গুজব ছড়ানো হচ্ছে।

শাবনূর লেখেন, কিছু ভূঁইফোঁড় অনলাইন ও সোশ্যাল মিডিয়া বলার চেষ্টা করছে- আমি নাকি সিনেমার ঘোষণা দিয়ে গোপনে দেশ ছেড়েছি। কবে ফিরব সেটা জানেন না কেউ, চিন্তায় পড়েছেন সিনেমাগুলোর পরিচালকরা।

তারা রং-ঢং মাখিয়ে আরোও কত কিছু রটাচ্ছে! আশ্চর্যের ব্যাপার, এদের দেখাদেখি মূলধারার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াও মনগড়া খবর প্রকাশ করে ভাইরাল হওয়ার প্রতিযোগিতায় যোগ দিয়েছে। আমার সাথে কথা না বলেই যে যার মতো করে মনগড়া সংবাদ পরিবেশন করেই যাচ্ছে।

এই নায়িকা প্রশ্ন ছুঁড়ে বলেন, দেশের প্রায় সবাই জানেন, আমি এবং আমাদের পরিবারের অন্য সদস্যরা স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস করি। আমার ছেলে এখানে স্কুলে পড়াশোনা করে। কোন দরকার হলে বা লং হলিডেতে দেশে ঘুরতে আসি, আবার যখন প্রয়োজন হয় অস্ট্রেলিয়া ফিরে যাই। তাই আমাকে কি ঢাকঢোল পিটিয়ে বলতে হবে কখন দেশে আসব বা কখন দেশ ছাড়ব? এখানে গোপনে দেশ ত্যাগের কি আছে?

শাবনূর আরও বলেন, আমি প্রায় তিন সপ্তাহ পূর্বেই অস্ট্রেলিয়া চলে এসেছি। কিন্তু এতদিন পর মনে হয় করো করো ঘুম ভাঙল! আরও একটি কথা, যে ছবির মহরত হয়েছে সেটার শুটিং সময়মতোই হবে। আমার অস্ট্রেলিয়া ফিরে আসার কারণ ও সময় নেওয়ার বিষয়ে সিনেমার সাথে সংশ্লিষ্টরা অবগত আছেন। আমি সবাইকে বিনীত অনুরোধ করব, আপনারা কোনো গুজবে, বা ভুয়া খবরে বিভ্রান্ত হবেন না। কোন গুরুত্বপূর্ণ বিষয় হলে বা অন্য কোন সিনেমার আপডেট থাকলে আমিই আপনাদেরকে সময়মতো জানাব।

সবশেষ বেইলি রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় শোক প্রকাশ করে এই নায়িকা লেখেন, বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক হতাহতের ঘটনায় আমি শোকাহত, বাকরুদ্ধ। আল্লাহ্ পাক যেন নিহতদের পরিবারের সবাইকে এই শোক সইবার শক্তি দান করেন, এবং আহত ও ক্ষতিগ্রস্তদের ধৈর্য দান করেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD