শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

কেট উইন্সলেটকে আজও অস্বস্তিতে ফেলে ‘টাইটানিক’র সেই দৃশ্য

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩ ৪:১১ pm

১৯৯৭ সালে বিশ্বের সবচেয়ে বড় জাহাজের মর্মান্তিক দুর্ঘটনার গল্পে নির্মিত হয় ‘টাইটানিক’ সিনেমা। যেখানে রোজ চরিত্রে অভিনয় করেন কেট উইন্সলেট এবং জ্যাক চরিত্রে লিওনার্দো ডিক্যাপ্রিও।

পর্দায় এই দুই তারকার রসায়ন ছুঁয়ে যায় লাখো, কোটি দর্শকের হৃদয়ে। এখনও ভক্তদের মনে ঝড় তোলে রোজ-জ্যাকের ভালোবাসার সম্পর্ক ও বিভিন্ন ঘনিষ্ঠ দৃশ্য।

বিশেষ করে এই সিনেমায় রোজের ছবি আঁকার সেই দৃশ্য। যেখানে দেখা যায়, নগ্ন অবস্থায় কাউচের উপর শুয়ে আছেন রোজ, তার ছবি আঁকায় ব্যস্ত জ্যাক।

‘টাইটানিক’ মুক্তির পর এই দৃশ্য নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয় পুরো বিশ্বজুড়েই। পর্দায় কেট উইন্সলেটকে নগ্ন আবিস্কারের পরে ভক্তদের মধ্যেও নানা প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

কিন্তু অভিনেত্রীর মাঝে কেমন প্রতিক্রিয়া ছিল এই দৃশ্য নিয়ে? এ বিষয়ে ‘দ্য সান’কে দেওয়া এক সাক্ষাৎকারে আক্ষেপই শোনা যায় কেট’র কণ্ঠে। তার কথায়, ‘আমার মনে হয় পর্দায় সেই নগ্নতা আমার দেখানো উচিত হয়নি। আসলে আমার তখন বয়সও কম ছিল। ফলে অনেক কিছুই প্রমাণ করার ছিল।’

কেট আরও জানান, একবার এক ভক্ত সিনেমার ওই দৃশ্যের একটি নগ্ন ছবি তার হাতে তুলে দিয়েছিল। এরপর সেই ছবিতে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ জানিয়েছিল।

সেই ঘটনার কথা মনে করে অভিনেত্রী বলেন, ‘আমি ওই ছবিতে অটোগ্রাফ দেইনি। কারণ এই বিষয়টা আমাকে অস্বস্তিতে ফেলেছিল। মানুষ এমনটা কেন করে? আমাকে বেশ কয়েকবার ওই ছবিতে অটোগ্রাফ দেওয়ার অনুরোধ করা হয়।’

রোজ আরও বলেন, ‘টাইটানিক সিনেমাটি আমি বারবার দেখতে চাইনি। অনেক বছর অতিক্রম হয়েছে। কিন্তু ওই দৃশ্যটি আজও আমাকে তাড়া করে বেড়ায়।’

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD