বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন

কুমিল্লায় দুই পক্ষের গোলাগুলিতে ছাত্রদল কর্মী নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ মার্চ, ২০২৪ ৫:০৭ am

কুমিল্লায় বাস স্ট্যান্ডের দখল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের গোলাগুলিতে জামিল হাসান অর্ণব নামের এক ছাত্রদল কর্মী নিহত হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) দুপুরে কুমিল্লা নগরীর শাসনগাছা বাসস্ট্যান্ড দখলকে কেন্দ্র করে শাসনগাছা মধ্যমপাড়া ও মোল্লা বাড়ির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। এ সময় অন্তত ৪ জন গুলিবিদ্ধ হন। তাদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অর্ণবকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এবং অপর একজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত অর্ণব নগরীর শাসনগাছা এলাকার আজহার মিয়ার ছেলে ও শাসনগাছা বাসস্ট্যান্ডে সততা বাস কাউন্টারে ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের বিএসএস (ডিগ্রি) শাখার ছাত্র ও দক্ষিণ জেলা ছাত্রদলের কর্মী।

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি নাদিমুর রহমান শিশির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অর্ণব আমাদের কর্মী। তিনি দক্ষিণ জেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে তার নাম বিবেচনায় রাখা হয়েছিল। আমরা এই হত্যাকাণ্ডের বিচার চাই।

অপরদিকে পুলিশের প্রাথমিক তদন্তে চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান ঘটনার পর সাংবাদিকদের বলেন, আমরা যতটুকু জানতে পেরেছি অর্ণব গোলাগুলিতে জড়িত ছিলেন না। তিনি শাসনগাছা জামে মসজিদ থেকে জুমার নামাজ পড়ে বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় অর্ণবের বুকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিক্ষিপ্ত এলোপাতাড়ি গুলি এসে লাগে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD