শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন

কারো সঙ্গে থাকার জন্য ৬ বছর দীর্ঘ সময়: ব্রিটনি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩ ১১:৪৪ am

তৃতীয়বারের মতো বিয়ের সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। অবশেষে নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদের বিষয়টি স্বীকার করেন তিনি। সম্প্রতি একটি নাচের ভিডিওর ক্যাপশনে তুলে ধরেন নিজের মনের কথা।

ইনস্টা পোস্টে স্পিয়ার্স স্বামী স্যাম আসগরির সঙ্গে তার ছয় বছরের দীর্ঘ সম্পর্কের সমাপ্তি স্বীকার করে বলেন, ‘সবাই জানে, স্যাম এবং আমি আর একসঙ্গে নেই। কারো সঙ্গে থাকার জন্য ৬ বছর দীর্ঘ সময়। তাই আমি আমি কিছুটা হতবাক। কিন্তু আমি এখানে ব্যাখ্যা করতে আসিনি। কেননা এটি কারোর নাগগলানোর বিষয় নয়।’ তার সরল স্বীকারোক্তি, ‘সত্যিই ব্যথাটা আর নিতে পারছিলাম না।’

এই কঠিন সময়ে বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে যে সমর্থন তিনি পেয়েছেন, তার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ৪১ বছর বয়সী এই গায়িকা। তার কথায়, ‘বন্ধুদের কাছ থেকে যে বার্তাগুলো পেয়েছি তা সত্যিই আমার হৃদয় ছুঁয়েছে। এবং এজন্য আমি ভীষণভাবে কৃতজ্ঞ।’

যদিও বাইরে থেকে দেখে বোঝার উপায় নেই তার ভেতরে ঠিক কী বলছে? এ বিষয়ে এই পপ রাজকুমারী বলেন, ‘আমার ইনস্টাগ্রাম দেখে নিখুঁত মনে হতে পারে। তবে এটি বাস্তবতা থেকে অনেক দূরে এবং আমি মনে করি আমরা সবাই এটি জানি।’ তিনি তার দুর্বলতা এবং আবেগ লুকিয়ে রাখার কথা স্বীকার করেছেন। জানিয়েছেন, তিনি যদি তার বাবার ‘শক্তিশালী সৈনিক’ না হতেন তবে তিনি চিকিৎসকদের শরণাপন্ন হতেন।

সবশেষ তিনি তার অনুসারীদের ভালো সময় কাটাতে এবং এবং হাসতে না ভোলার কথা স্মরণ করিয়ে দিয়েছেন। দিনশেষে নিজের জন্যই ভালো থাকতে হয় এবং তিনি নিজেও খুব শক্ত ও ভালো আছেন।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর শুটিংকালে আমেরিকান অভিনেতা ও ফিটনেস প্রশিক্ষক স্যাম আসগরির সঙ্গে পরিচয় হয় ব্রিটনি স্পিয়ার্সের। এরপর দীর্ঘদিন সম্পর্কে থাকার পর গত বছরের জুনে বিয়ে করেন স্যাম-ব্রিটনি। যেটি মাত্র এক বছরের মাথায় আবার ভেঙেও গেল।

এর আগে, একাধিকবার প্রেমের কারণে খবরের শিরোনাম হয়েছেন এই সংগীত তারকা। ২০০৪ সালে প্রথমবার বিয়ে করেন ব্রিটনি। ছোটবেলার বন্ধু জেসনকে বেছে নিয়েছিলেন জীবনসঙ্গী হিসেবে। তবে মাত্র ৫৫ ঘণ্টায় ভেঙে যায় সেই বিয়ে!

প্রথম বিচ্ছেদের কয়েকমাসের মধ্যেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে ব্রিটনি। প্রাক্তন গায়ক ও ডিজে কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন গায়িকা। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তানও রয়েছে। তবে ২০০৬ সালে দ্বিতীয় সংসার জীবনও ভেঙে যায় জনপ্রিয় এই গায়িকার।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD