রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০২:২৮ পূর্বাহ্ন




কাপ্তাইয়ে পাহাড়ি সন্ত্রাসী দুগ্রুপে ৩ ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধ, নিহত ১

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

রাঙামাটির কাপ্তাইয়ে প্রতিপক্ষের সঙ্গে গোলাগুলিতে সম্রাট নামের সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস-এর সক্রিয় কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। বুধবার রাত ১১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে চন্দ্রঘোনা থানা পুলিশ। চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, কাপ্তাই উপজেলাধীন ২নং রাইখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গংগ্রিছড়া এলাকায় উপজাতীয় দুই আঞ্চলিক দলের সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রগুলো জানায়, বিকেল তিনটা থেকে সন্ধ্যা পর্যন্ত অন্তত তিন ঘণ্টাব্যাপী এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

মারমা ন্যাশনাল পার্টি (এমএনপি)র ও সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস এর সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে এই গুলিবিনিময়ের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছে। গুলিবিনিময়ের সময় জেএসএস’র সক্রিয় কর্মী সম্রাট ঘটনাস্থলেই মারা যান।

স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে খবর পেয়ে সেনাবাহিনী ও চন্দ্রঘোনা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে রাতে থানায় নিয়ে আসে। বর্তমানে লাশটি পুলিশের হেফাজতে রয়েছে বলে জানা গেছে।

এদিকে, গোলাগুলির বিষয়ে জানতে চাইলে ২নং রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা জানান, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্যের মাধ্যমে গংগ্রিছড়া এলাকায় দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD