বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১২:০৩ পূর্বাহ্ন




কাটাখালীর সাবেক মেয়র আব্বাসের জামিন

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

রাজশাহীর কাটাখালী পৌরসভার সাবেক মেয়র আব্বাস আলীর জামিন মঞ্জুর করেছেন আদালত। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুটি মামলা রয়েছে। সেই মামলায় মঙ্গলবার (২৯ নভেম্বর) দুপুরে আব্বাসকে জামিন দেন আদালত।

রাজশাহী বিভাগীয় সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক মো. জিয়াউর রহমান তার জামিন মঞ্জুর করেন। আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট ইসমত আরা বেগম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, সাবেক মেয়র আব্বাস আলীর ডিজিটাল নিরাপত্তা আইনের দুই মামলার আজ শুনানি ছিলো। শুনানির পরে আসামিপক্ষ জামিন আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

প্রসঙ্গত, কাটাখালীর পৌরসভার মেয়র থাকা অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত একটি কথোপকথনের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ২০২১ সালের ২২ নভেম্বর রাতে ১ মিনিট ৫১ সেকেন্ডের ওই অডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

অডিও ছড়িয়ে পড়ার পর আব্বাস আলীকে রাজশাহীর পবা উপজেলার কাটাখালী পৌর আওয়ামী লীগের আহ্বায়ক এবং রাজশাহী জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য থেকে অপসারণ করা হয়। এছাড়াও আব্বাসকে পৌর মেয়র পদ থেকে স্থায়ী বহিষ্কার করে স্থানীয় সরকার মন্ত্রণালয়।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD