বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

কর্মস্থলে যাওয়ার পথে ট্রাকচাপায় পুলিশ কর্মকর্তা নিহত

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ৯ মার্চ, ২০২৪ ১২:০২ pm

টাঙ্গাইলের বাসাইলে ট্রাকচাপায় মো. ইউনুস আলী নামে এক পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন। শনিবার (৯ মার্চ) দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গুল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইউনুস আলী কেরানীগঞ্জ থানায় উপ-পরিদর্শক (এসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি সিরাজগঞ্জের চৌহালী উপজেলার বাগুটিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, ইউনুস আলী কেরানীগঞ্জ থানায় এসআই হিসেবে কর্মরত থাকার আগে তিন বছর টাঙ্গাইল থানায় কর্মরত ছিলেন। সেই সুবাধে তার পরিবার পূর্বের বাসা টাঙ্গাইল মডেল থানার পাশেই বসবাস করে। গত কয়েক দিন আগে তিনি ছুটিতে আসেন। শনিবার দুপুরে তিনি কর্মস্থলে যোগ দেওয়ার জন্য মোটরসাইকেল যোগে টাঙ্গাইল থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তিনি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাসাইল উপজেলার গুল্লা প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে পেছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাসাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজহারুল আমীন বলেন, ঘাতক ট্রাকটি চিহ্নিত করে চালককে আইনের আওতায় আনতে পুলিশ কাজ করছে। নিহতের মরদেহ উদ্ধার করে গোড়াই হাইওয়ে থানায় রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD