রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:১১ অপরাহ্ন

কন্যা সন্তানের মা হলেন সেই অভিনেত্রী

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ৫:৩৮ am

সব জল্পনার অবসান ঘটিয়ে কন্যা সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। গত ২৩ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। ফাহাদ-স্বরা দম্পতির এটি প্রথম সন্তান।

কন্যার সঙ্গে তোলা বেশ কিছু ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্বরা। ক্যাপশনে লিখেছেন— ‘দোয়া কবুল হয়েছে, আর্শীবাদ মিলেছে, একটা গান গুনগুন করে বাজছে, রহস্যময় একটি সত্য, আমাদের কন্যা সন্তান রাবিয়া ২৩ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেছে। আমরা কৃতজ্ঞ। এত ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ। এটি নতুন একটি পৃথিবী।’

মা হওয়ার ঘোষণা দেওয়ার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তায় ভাসছেন স্বরা ভাস্কর। বলিউডের একঝাঁক তারকা এ দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। এ তালিকায় রয়েছেন— নীনা গুপ্তা, কঙ্কনা সেন শর্মা, গৌহর খান প্রমুখ।

সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে প্রেম নিয়ে অনেকবার খবরের শিরোনাম হয়েছেন স্বরা ভাস্কর। এ নিয়ে আলোচনা জমে উঠলেও প্রেমিককে কখনো সামনে আনেননি ‘প্রেম রতন ধন পায়ো’খ্যাত এই অভিনেত্রী।

সর্বশেষ গত ১৬ ফেব্রুয়ারি একটি ভিডিও নিজের টুইটারে পোস্ট করেন স্বরা ভাস্কর। তাতে জানা যায়, চলতি বছরের ২৩ জানুয়ারি কোর্টে বিশেষ বিবাহ আইনে রেজিস্ট্রি বিয়ে করেন তারা। ভিন্ন ধর্মের ছেলেকে বিয়ে করে কটাক্ষের শিকার হতে হয় স্বরাকে।

বিয়ের ৪ মাস পর গুঞ্জন চাউর হয়, মা হতে যাচ্ছেন স্বরা। ওই সময়ে নেটিজেনরা দাবি করেন— বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন এই অভিনেত্রী। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বিয়ের ৮ মাসে সন্তানের জন্ম দিলেন স্বরা ভাস্কর।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD