বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৩ অপরাহ্ন




এমপি-উপজেলা চেয়ারম্যান গ্রুপে সংঘর্ষ, গুলিবর্ষণ

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৮৮ বার পড়া হয়েছে

কুমিল্লার দেবিদ্বারে পূজামণ্ডপ পরিদর্শনে গিয়ে সংঘর্ষে জড়িয়েছেন সংসদ সদস্য রাজী ফখরুল ও উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদের অনুসারীরা। এ সময় উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত গাড়ি ভাঙচুর ও সরকারি গাড়িতে কয়েক রাউন্ড গুলি ছোড়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে। পরে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেন।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে পৌরসভার ভিংলাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা চেয়ারম্যান সমর্থিত পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের মধ্যে ভিংলাবাড়ী এলাকার মো. সজিব মিয়াকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত অন্যরা হলেন- ভিংলাবাড়ি এলাকার মো. জহির ও মাহবুব হোসেন, বানিয়াপাড়ার হিমেল ও শুভ।

জানা যায়, উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ সোমবার রাতে নেতাকর্মীদের নিয়ে পৌরসভার আলিয়াবাদ এলাকায় পূজামণ্ডপ পরিদর্শনে আসেন। একই সময়ে স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুলও তার নেতাকর্মীদের নিয়ে একই এলাকায় মণ্ডপ পরিদর্শনে আসেন। এক পর্যায়ে বহরের গাড়ি সাইডে রাখা নিয়ে উভয়ের নেতাকর্মীদের বাকবিতণ্ডা ও হাতাহাতি হলে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে উপজেলা চেয়ারম্যান মো. আবুল কালাম আজাদ তার গাড়িবহর নিয়ে পৌরসভার ফতেহাবাদ এলাকার একটি মণ্ডপ পরিদর্শন শেষে ভিংলাবাড়ী এসে স্থানীয় এক নেতার বাড়িতে চা পান করছিলেন। এ সময় এমপি রাজী ফখরুলের গাড়ি বহর আলিয়াবাদের মণ্ডপ পরিদর্শন শেষে ফতেহাবাদ এলাকার অন্য আরেকটি মণ্ডপে যাওয়ার পথে নেতাকর্মীরা মোটরসাইকেল থেকে আবুল কালাম আজাদ ও তার অনুসারীদের উদ্দেশ করে উসকানিমূলক স্লোগান দেন। তখন আবুল কালাম আজাদের অনুসারীরাও পাল্টা জবাব দেন। এতে রাজী ফখরুলের অনুসারীরা উত্তেজিত হয়ে আবুল কালাম আজাদের নেতাকর্মীদের ওপর হামলা চালায়। খবর পেয়ে আবুল কালাম আজাদ বের হয়ে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে তার ওপর হামলার ঘটনা ঘটে।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD