বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন

এগিয়ে গিয়েও জিততে পারলো না বাংলাদেশ

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ ১১:২২ am

এশিয়ান গেমস নারী ফুটবলে প্রথম দুই ম্যাচে ১৪ গোল হজম করেছিল বাংলাদেশ। আজ বৃহস্পতিবার বিকেলে ওয়েনজু অলিম্পিক স্পোর্টস সেন্টার স্টেডিয়ামে গ্রুপপর্বের শেষ ম্যাচে তারা নেপালের মুখোমুখি হয়। সাবিনা খাতুনের গোলে শুরুটা লিড নেয়ও শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে সাইফুল বারী টিটুর শিষ্যরা।

এদিন ম্যাচের ১১ মিনিটেই সাবিনা খাতুনের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লাল-সবুজের জার্সধারীরা। বিরতির পর ৮২ মিনিট পর্যন্ত এগিয়ে থাকে। বাংলাদেশের দর্শক-সমর্থকরা আশা করছিলেন অন্তত জয় দিয়ে শেষটা রাঙাতে পারবে বাংলাদেশ। কিন্তু না, ম্যাচের ৮৩ মিনিটের মাথায় নেপালের রেখা পাউডেল গোল করে সমতা ফেরান। শেষ পর্যন্ত ১-১ গোলের সমতা নিয়েই শেষ হয় ম্যাচ।

১ পয়েন্ট সংগ্রহ করে চার দলের পয়েন্ট টেবিলে চতুর্থ স্থানে থেকে বিদায় নিলো বাংলাদেশের মেয়েরা। অন্যদিকে নেপাল আছে তৃতীয় স্থানে। জাপান পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে। আর ভিয়েতনাম ৬ পয়েন্ট নিয়ে কোয়ার্টার ফাইনাল খেলার আশা জিইয়ে রেখেছে।

বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে জাপানের কাছে ৮-০ ব্যবধানে হেরে যায়। এরপর ভিয়েতনামের কাছে হার মানে ৬-১ গোলে। আজ শেষ ম্যাচে ১-১ গোলে নেপালের সঙ্গে ড্র করলো তারা। গেল বছরের সেপ্টেম্বরে এই নেপালকে হারিয়েই সাফ চ্যাম্পিয়নশিপ জিতেছিল সাবিনা-কৃষ্ণারা। তিন ম্যাচে ১৫ গোলের বিপরীতে বাংলাদেশ দিয়েছে মাত্র ২ গোল।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD