শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

এক কোটিতে জামিন পেলেন ফিক্সিংয়ে অভিযুক্ত ক্রিকেটার

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ৭:২৭ am

ম্যাচ পাতানোর অভিযোগে গ্রেপ্তার হওয়া সাবেক শ্রীলঙ্কান স্পিনার সচিত্রা সেনানায়েকে জামিন পেয়েছেন। ৫০ লাখ করে দু’দফায় মুচলেকা নিয়ে জামিন দেওয়া হয়েছে তাকে। কলম্বোর প্রধান ম্যাজিস্ট্রেট কোর্ট এই স্পিনারকে জামিন দেন। বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা পুলিশের মিডিয়া বিভাগ।

জামিন পেলেও সেনানায়েকের দেশ ত্যাগের ব্যাপারে আগের সিদ্ধান্তই বহাল রেখেছে আদালত। সেনানায়েকের ভ্রমণ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। একই সঙ্গে আগামী ১২ ডিসেম্বর আবারও তাকে আদালতে হাজির হতে হবে। এরপর থেকে পুরোপুরি মুক্তি না পাওয়া পর্যন্ত এটা চলতেই থাকবে।

এর আগে চলতি বছরের ৬ সেপ্টেম্বরে ম্যাচ ফিক্সিংয়ে জড়িত থাকার অভিযোগে সেনানায়েকেকে গ্রেপ্তার করে শ্রীলঙ্কান পুলিশ। ৩৮ বছর বয়সী এই স্পিনার ২০২০ লঙ্কান প্রিমিয়ার লিগে (এলপিএল) কয়েকজন ক্রিকেটারকে ম্যাচ পাতানোর জন্য প্ররোচিত করার চেষ্টা করেছিলেন।

শ্রীলঙ্কার হয়ে সর্বশেষ ২০১৬ সালে মাঠে নেমেছিলেন সেনানায়েকে। ২০১৪ সালে একটি টেস্ট খেলেছিলেন। শ্রীলঙ্কাকে ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন সেনানায়েকে। ৫ ইনিংস বল করে ওভারপ্রতি ৪.৮৮ রান খরচে উইকেট নিয়েছিলেন ৪টি।

সে বছরই সেনানায়েকের বোলিং অ্যাকশন নিয়ে অভিযোগ ওঠে। বোলিং অ্যাকশন পরিবর্তন করে একই বছর আবারও ক্রিকেটে ফেরেন এই স্পিনার। তবে আগের মতো আর কার্যকর ছিলেন না।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD