বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন

একদিন আগে সমাবেশস্থল পরিবর্তন বিএনপির

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩ ১০:৪৩ am

সরকার পতনের এক দফা দাবিতে টানা কর্মসূচি পালন করছে বিএনপি। পূর্বঘোষণা অনুযায়ী, সোমবার (২৫ সেপ্টেম্বর) ঢাকা মহানগরের নয়াবাজারে সমাবেশ করার কথা ছিল বিএনপির। তবে অনিবার্য কারণে সেটি ধোলাইখালে করার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

বিএনপির সূত্র জানায়, ধোলাইখালে সমাবেশের অনুমতি চেয়ে শনিবার (২৩ সেপ্টেম্বর) ডিএমপি কমিশনার বরাবর চিঠিও দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি।

এর আগে, গত ১৮ সেপ্টেম্বর টানা কর্মসূচি ঘোষণা করে বিএনপি। ১৯ সেপ্টেম্বর থেকে ৫ অক্টোবর পর্যন্ত এই কর্মসূচি চলবে। এর মধ্যে গত ১৯ সেপ্টেম্বর ঢাকা জেলার জিনজিরা, কেরানীগঞ্জ এবং গাজীপুরের টঙ্গীতে সমাবেশ, ২১ সেপ্টেম্বর কিশোরগঞ্জের ভৈরব-ব্রাহ্মণবাড়িয়া-হবিগঞ্জ-মৌলভীবাজার-সিলেটে রোডমার্চ, ২২ সেপ্টেম্বর রাজধানীর উত্তরার আবদুল্লাহপুর পলওয়ে মার্কেট-সংলগ্ন মাঠে এবং যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কে সমাবেশ, ২৩ সেপ্টেম্বর বরিশাল থেকে পিরোজপুর পর্যন্ত ৮০ কিলোমিটার রোডমার্চ কর্মসূচি পালন করে বিএনপি।

খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আজ (রোববার) দেশের সব জেলা এবং মহানগরে প্রতিবাদ সমাবেশ করবে দলটি।

এ ছাড়া ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগের রোডমার্চ, ২৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর এবং নারায়ণগঞ্জের ফতুল্লায় জনসমাবেশ, ২৯ সেপ্টেম্বর বিকেলে ঢাকায় মহিলা সমাবেশ, ৩০ সেপ্টেম্বর ঢাকায় শ্রমজীবী কনভেনশন, ১ অক্টোবর ময়মনসিংহ ও কিশোরগঞ্জ জেলায় রোডমার্চ, ২ অক্টোবর ঢাকায় কৃষক সমাবেশ, ৩ অক্টোবর ফরিদপুর বিভাগে রোডমার্চ এবং সমাবেশ, ৪ অক্টোবর ঢাকায় পেশাজীবী কনভেনশন এবং ৫ অক্টোবর কুমিল্লা, ফেনী, মিরসরাই ও চট্টগ্রামে রোডমার্চ পালন করবে দলটি।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD