বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৪৪ অপরাহ্ন




আমিরাতে রোকন আল শামস গ্রোসারি’র শুভ উদ্বোধন

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: সোমবার, ৯ জানুয়ারী, ২০২৩
  • ১৫৯ বার পড়া হয়েছে

দেশের অর্থনৈতিক গতিশীলতা ফিরিয়ে আনতে ও কর্মহীন প্রবাসীরা আবারও কাজের সুযোগ করে দিতে দিন মোহাম্মদ মানিকের তত্ত্বাবধানে দুবাই প্রবাসে অবস্থানরত কয়েকজন প্রবাসী বন্ধুরা মিলে গড়ে তুলেন বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান। তার মধ্যে উল্লেখযোগ্য দুইটি দোকানের উদ্বোধন করা হয়, একটি দুবাই আল কারামায় বন্ধু ফুড স্টাপ এবং অন্যটি বার দুবাই মিনা বাজারে অবস্থিত রোকন আল সামস গ্রোসারী। ফিতা কেটে এই প্রতিষ্ঠানটির উদ্ভোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলার দাগনভূঞা পৌরসভার মেয়র মোঃ ওমর ফারুক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাগনভূঁইয়ার কৃতি সন্তান দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইসমাইল ও মোঃ হান্নান ভূঁইয়া সহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃ বৃন্দ।

অনুষ্ঠানে ব্যবসায়ীরা বলেন দেশের অর্থনৈতিক গতিশীলতা ফিরিয়ে আনতে এবং সংকট কাটিয়ে উঠতে যেভাবে বাংলাদেশিরা নিজেদের উদ্যোগে কৌশলী হয় বিনিয়োগ করছেন তা সত্যিই প্রশংসনীয়। তবে সংযুক্ত আরব আমিরাতে করোনা মোকাবেলা করে প্রবাসি বাংলাদেশী ব্যবসায়ীরা আবারও বিভিন্ন ব্যবসায় বিনিয়োগ শুরু করে ঘুরে দাড়াবার চেষ্টা করছেন।

আর এর মধ্য দিয়ে কর্মহীন প্রবাসীরা আবারও কাজের সুযোগ করে নিয়েছেন, আর সেই সাথে বাড়ছে বাংলাদেশের রেমিটেন্স প্রবাহ। তারা বলেন দেশীয় পন্য কাছে প্রবাসীদের কাছে পৌছে দিতেই আমাদের এই প্রতিষ্ঠান।

ব্যবসায়ীরা বাংলাদেশি নানা জাতীয় মাছ ,ফল-ফলাদি ও শাকসবজি সুলভ মুল্যে ক্রেতাদের হাতে পৌছে দিতে আগ্রহ প্রকাশ করেন। সেই সাথে বাংলাদেশিদের বিশেষ ছাড়ে সকল পণ্য দেয়ার কথা জানান এ প্রতিষ্ঠানের পরিচালকরা। তারা এ রকম আরো প্রতিষ্ঠান আমিরাতের প্রত্যেক প্রদেশে গড়ে তোলার আশা ব্যাক্ত করেন।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD