বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৩০ পূর্বাহ্ন

আমাদের ভুলের শাস্তি শেখ হাসিনাকে দেবেন না : পলক

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : সোমবার, ২ অক্টোবর, ২০২৩ ১২:০৬ pm

নাটোরের সিংড়ায় একটি বিদ্যালয়ের ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের কাছে অনুরোধ জানিয়ে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, হয়ত আমার ব্যক্তিগতভাবে ছোটখাট ভুলত্রুটি থাকতে পারে। স্থানীয় মেম্বার-চেয়ারম্যান, আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, রাজনৈতিক প্রতিনিধিদের ভুলত্রুটি থাকতে পারে। কিন্তু আমাদের কোনো ছোট ভুলের কারণে আপনারা জননেত্রী শেখ হাসিনাকে বড় কোনো শাস্তি দেবেন না।

সোমবার (২ অক্টোবর) দুপুরে সিংড়ার কলম উচ্চ বিদ্যালয়ের চারতলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষ্যে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এমন কোনো ভুল সিদ্ধান্ত নেবেন না যাতে সিংড়াবাসীকে তার কুফল ভোগ করতে হয়।‌ স্থানীয় কোনো নেতা-কর্মীর ভুলের কারণে যদি ভুল সিদ্ধান্ত নেন, যদি নৌকা মার্কায় ভোট না দেন তাহলে সিংড়াবাসীর কী দুরবস্থা হয় তা ৩৭ বছর দেখেছেন।

জুনাইদ আহমেদ পলক বলেন, বিগত ৩৭ বছরে তারা (জাতীয় পার্টি-বিএনপি) সিংড়ায় ৩০ শতাংশ বাড়িতেও বিদ্যুৎ দিতে পারেনি। আমরা গত ১৪ বছরে শতভাগ পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছি। ২ হাজার ৪০০ গৃহহীন পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার পাকা ঘর নির্মাণ করে দিয়েছি।

তিনি আরও বলেন, এখন সিংড়ার ৩৪৫টি শিক্ষাপ্রতিষ্ঠানে ৮৫ হাজার ছেলে-মেয়ে পড়াশোনা করছে। তাদের পড়াশোনা শেষ করে এই সিংড়ার মাটিতে কর্মসংস্থান নিশ্চিত করার জন্য আমরা হাইটেক পার্ক, সফটওয়্যার টেকনোলজি পার্ক, শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টার, টেকনিক্যাল ট্রেনিং সেন্টার তৈরি করছি। যেখান থেকে আগামী পাঁচ থেকে ১০ বছরে ২০ হাজার ছেলে-মেয়ের কর্মসংস্থান আমরা সৃষ্টি করতে পারব।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক রকি, ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আরিফুল ইসলাম, সিংড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন প্রমুখ।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD