রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন

আবারও তামিমের রহস্যময় স্ট্যাটাস

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৩ ৭:০১ am

ভারতে অনুষ্ঠেয় বিশ্বকাপে বাংলাদেশের স্কোয়াডে নেই দেশসেরা ওপেনার তামিম ইকবাল। মূলত ফিটনেস ইস্যুতে বাদ দেওয়া হয় এই ওপেনারকে। তবে বুধবার (২৭ সেপ্টেম্বর) নিজের অফিশিয়াল ফেসবুক পেজে এক ভিডিও বার্তায় তামিম জানান, পরিকল্পনা করেই তাকে দল থেকে বাদ দেওয়া হয়েছে।

ভিডিও বার্তায় তামিম জানিয়েছেন বিধ্বংসী সব তথ্য। তার দাবি, ব্যাটিং পজিশন পরিবর্তন করে বিশ্বকাপে খেলার প্রস্তাব দেওয়া হয়েছিল তাকে। আর সে কারণেই তিনি বিশ্বকাপে খেলতে চাননি।

এদিকে নানান বিতর্কে মাঝেই বুধবার ভারতে পৌঁছায় টাইগাররা। সেখানে দুইদিন বিশ্রাম শেষে টাইগারদের নামতে হবে প্রস্তুতি ম্যাচ খেলতে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) গুয়াহাটির বারসাপারা ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। একই ভেন্যুতে ২ অক্টোবর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে লড়বে সাকিব অ্যান্ড কোং।

অন্যদিকে তামিমের বোমা ফাটানোর পরপরই দেশের একটি বেসরকারি টেলিভিশনে নিজের নানান অভিমত ও ক্রিকেট বোর্ডের নানান ইস্যুতে কথা বলেন ওয়ানডে অধিনায়ক সাকিব।

সতীর্থ তামিমের এই আচরণকে ছেলেমানুষি হিসেবেও দেখছেন জাতীয় দলের ওয়ানডে দলপতি সাকিব আল হাসান। সাক্ষাৎকারে সাকিব বলেন, রোহিত শর্মা ৭ থেকে ওপেনিংয়ে এসে ১০ হাজার রান করে ফেলছে। তো আপনি ওপেনিং থেকে তিনে বা চারে খেললে সমস্যা কী? এটা আসলে বাচ্চা মানুষি। যে আমার ব্যাট, আমিই খেলব।

এবার সাকিবের সাক্ষাৎকারের পর আবারও রহস্যময় এক স্ট্যাটাস দিয়েছেন সাবেক অধিনায়ক তামিম।

সেখানে তিনি সদ্য শেষ হওয়া নিউজিল্যান্ড সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে নিজের ব্যাট করার মুহূর্তের একটি ছবি পোস্ট করেছেন। ওই ম্যাচে ৫৮ বলে ৪৪ রান করেন তামিম। মূলত সেই ইনিংসের ছবি দিয়েই ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন এই ওপেনার।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ওই ছবির ক্যাপশনে লিখেছেন, আপনার মুখ সবসময় রোদের দিকে রাখুন, ছায়াই আপনার পেছনে পড়বে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD