বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৫ অপরাহ্ন




আদমদীঘিতে ছাগল চুরির সময় নারী-পুরুষ আটক

আরব বাংলা টিভি রিপোর্ট
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ২৯৬ বার পড়া হয়েছে

বগুড়ার আদমদীঘিতে ছাগল চুরি করে অটোরিকশা করে নিয়ে যাওয়ার সময় দুই নারী-পুরুষকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। এ ঘটনায় বুধবার রাত সাড়ে ৮টায় ছাগল মালিক উপজেলার বড় ঝাঁকইরের আব্দুস সাত্তারের ছেলে হাফিজার রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার সকালে গ্রেফতারকৃতদের জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- নওগাঁর রানীনগর উপজেলার আবাদপুকুরের নূরপাড়ার হাবিব প্রামানিকের ছেলে কামাল (২৬) ও একই এলাকার আহসান মন্ডলের স্ত্রী সুবর্ণা (২৪)।

মামলা সূত্রে জানাযায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার বড় ঝাঁকইর গ্রামের হাফিজার রহমান তার বোন আক্তারুন বেগমের বাড়ির সামনের জমিতে সাদা-কালো রঙের একটি ছাগল ঘাস খেতে দিয়ে চলে আসেন। দুপুরের পর সেখানে এসে ছাগলটি দেখতে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বিহিগ্রাম বাজার এলাকায় অটোরিকশা করে ওই ছগলটি নিয়ে যাচ্ছিল দুই নারী-পুরুষ। বিষয়টি হাফিজারের চাচাতো ভাই মনছুর আলী দেখতে পান। এসময় ওই নারী-পুরুষের আচরণ সন্দেহজনক হওয়ায় ছাগল সম্পর্কে তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে লোকজন তাদের আটক করেন। পরে পুলিশে খবর দিলে ছাগলটি উদ্ধারসহ দুজনকে গ্রেফতার করে থানায় আনেন। রাত সাড়ে ৮টায় ছাগল মালিক হাফিজার রহমান বাদী হয়ে দুজনের নামে থানায় একটি চুরি সংক্রান্ত মামলা দায়ের করেন।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক (এসআই) রকিব হোসেন জানান, ছাগল মালিকের দায়ের করা মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। উদ্ধার করা ছাগলটি মালিকের কাছে হস্তান্তর করা হয়েছে।



আরো পড়ুন



আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  




© All rights reserved © ArabBanglaTV

Developer Design Host BD