রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

আইসিসির হস্তক্ষেপে ভারতের ভিসা পেল পাকিস্তান

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ ৭:২৯ am

ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে দলগুলোর প্রস্তুতি শুরু হয়ে গেছে। পাকিস্তানও চেয়েছিল ভারত যাওয়ার আগে দুবাইতে একটি প্রস্তুতিমূলক ক্যাম্প করবে। তবে ভারত ভিসা না দেওয়ায় সেটি আর করা হয়নি। অবশেষে পাকিস্তান ক্রিকেট দলের ভিসা মঞ্জুর করেছে ভারত। বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএন ক্রিকইনফো।

আইসিসির বরাত দিয়ে ক্রিকইনফো জানিয়েছে, ভারত সরকার ভিসা দিতে দেরি করায় আইসিসিকে বিষয়টি লিখিতভাবে জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এতেই কাজ হয়ে যায়। অভিযোগের কয়েক ঘণ্টা পরই গতকাল ভিসা মঞ্জুর করে ভারত সরকার।

এ ব্যাপারে ভারত সরকারের এক মুখপাত্র ক্রিকইনফোকে বলেছেন, ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয় ভিসা অনুমোদনে নিরাপত্তা নিয়ে কোনো ঝুঁকি দেখছে না। গোটা বিষয়টি এখনো প্রক্রিয়াধীন। স্কোয়াডের সকলের ভিসাসহ পাসপোর্ট সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যার মধ্যেই পেয়ে যাবে পিসিবি।’

বিশ্বকাপ খেলতে বুধবার (২৭ সেপ্টেম্বর) দেশ ছাড়বে পাকিস্তান ক্রিকেট দল। দুবাই হয়ে ট্রানজিট প্রক্রিয়া শেষ করে ভারতের হায়দরাবাদের উদ্দেশে উড়াল দিবে বাবর আজমরা। শুক্রবার হায়দরাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে পাকিস্তানের বিশ্বকাপ মিশন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD