রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

অবরোধে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে ডিএমপি

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৮ নভেম্বর, ২০২৩ ৮:১০ am

বিএনপির অবরোধকে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) দুপুরে মিন্টু রোডে অবস্থিত ডিএমপির সদরদপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ তথ্য জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) ড. খ. মহিদ উদ্দিন।

তিনি বলেন, আবারও ৪৮ ঘণ্টার অবরোধ শুরু হয়েছে আজকে থেকে। ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) অবরোধকে কেন্দ্র করে সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। আমরা দেখেছি অবরোধের নামে নাশকতামূলক কর্মকাণ্ড ঘটে। এসব ঘটনাকে মোকাবিলা করতে আমরা পরিবহন মালিক শ্রমিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে আমরা কথা বলেছি।

তিনি আরও বলেন, নাশকতা প্রতিহত করতে আমরা কাজ করছি। আর যারা অমানবিক নিষ্ঠুর কাজ করে তারা যেন এ ধরনের কাজ না করে। এরপরও যারা এই কাজ করবে তাদের প্রতি আইনের প্রয়োগও কঠিন।

ড. খ. মহিদ উদ্দিন বলেন, আজ সকাল থেকে কিন্তু রাজধানীতে প্রচুর গাড়ি আছে। আমাদের নিরাপত্তার বলয় আরও জোরদার করা হয়েছে। পরিবহন সেক্টরে আমাদের লোকজন মোতায়েন আছে। আমরা ট্রাফিক ডিভিশনকে বলেছি তারা যেন চালক ও হেলপারদের বলে গাড়ির ভিতরে যারা থাকে তাদের জন্য স্নেপশট নেয়। আর কাউকে সন্দেহজনক মনে হলে পুলিশকে যেন জানায়। অবরোধকে কেন্দ্র করে যত ধরনের ব্যবস্থা নেওয়া দরকার ডিএমপি তা করেছে।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD