রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

অন্তঃসত্ত্বা অভিনেত্রীর মৃত্যু

আরব-বাংলা রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩ ৫:৩৩ am

মালায়ালাম টিভি অভিনেত্রী ডা. প্রিয়া মারা গেছেন। বুধবার (১ নভেম্বর) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। ৩৫ বছর বয়সী প্রিয়া ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। টাইমস অব ইন্ডিয়া এ খবর প্রকাশ করেছে।

এনডিটিভি জানিয়েছে, নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে গিয়েছিলেন ডা. প্রিয়া। সেখানেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। তবে প্রিয়ার বাচ্চা এখনো বেঁচে আছে; তাকে আইসিইউতে রাখা হয়েছে।

মালায়ালাম সিনেমা-টিভির জনপ্রিয় অভিনেতা কিশোর সত্য সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়েছেন। তাতে এ অভিনেতা বলেন, ‘গতকাল হার্ট অ্যাটাকে মারা গেছেন অভিনেত্রী প্রিয়া। তিনি ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার বাচ্চাটি আইসিইউতে রয়েছে। প্রিয়ার আর কোনো শারীরিক জটিলতা ছিল না।’

প্রিয়ার মৃত্যু মেনে নিতে পারছেন না তার মা। তার স্বামী গত ৬টি মাস প্রিয়াকে ছেড়ে কোথাও যাননি। এসব তথ্য উল্লেখ করে কিশোর সত্য বলেন, ‘আপনি তাদের (মা-স্বামী) কী বলে সান্ত্বনা দেবেন? ঈশ্বর কেন এই নিষ্ঠুর আচরণ করলেন?’

মালায়ালাম টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ ডা. প্রিয়া। মূলত, ‘কারুথামুথু’ সিরিয়ালে অভিনয় করে খ্যাতি কুড়ান এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি চিকিৎসক হিসেবেও কাজ করতেন। বিয়ের পর অভিনয় থেকে বিরতি নেন।

শেয়ার করুন

আরো
© All rights reserved © arabbanglatv

Developer Design Host BD